• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

বাবার বিশাল জয়ে উচ্ছ্বসিত সোনাক্ষী

সিসি নিউজ ডেস্ক ।। পশ্চিমবঙ্গে লোকসভা উপনির্বাচনে আসানসোল কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন বলিউড অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহা। জিতেছেন তিন লাখেরও বেশি ভোটের ব্যবধানে। বাবা রেকর্ড ভোটে জেতায় উচ্ছ্বসিত মেয়ে সোনাক্ষী সিনহা।

বলিউড নায়িকার সোশ্যাল মিডিয়ায় চোখে পড়ল সেই উচ্ছ্বাস। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের উত্তেজনার বহিঃপ্রকাশ করেন ‘দাবাং’ গার্ল সোনাক্ষী।

আসানসোলে শনিবার সকাল থেকেই এগিয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা। প্রথম থেকেই এই উপনির্বাচনে তৃণমূলের অন্যতম হেভিওয়েট প্রার্থী ছিলেন তিনি। রাজনৈতিক বিশেষজ্ঞরা আগেই তার জেতার অনুমান করলেও শনিবার ছিল টান টান উত্তেজনা।

তবে ভোটের ফল ঘোষণা না হওয়া পর্যন্ত এতোদিন কোনো উদ্দীপনা দেখা যায়নি শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষী সিনহার মধ্যে। শনিবার সকাল থেকে অবশ্য সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনের মুডে ছিলেন এই অভিনেত্রী এবং তার ভাই।

ভোটে বাবা ভালো ব্যবধানে এগিয়ে গেছেন দেখেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনাক্ষী। একের পর এক পোস্টে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন। ৮৫ হাজার ভোটে এগিয়ে থাকাকালীন সময়ে সোনাক্ষী লেখেন, yay।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে আসানসোলের মানুষকে ধন্যবাদ জানান সোনাক্ষীর ভাই লব। পাশাপাশি তৃণমূল সভাপতি ও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি।

সেই পোস্টটি আবার সোনাক্ষী শেয়ার করেন। বাবার জয়ে দুই ভাই-বোন যে বেজায় খুশি, তা বোঝাই যাচ্ছে তাদের পোস্ট দেখে। ভোটের আগে আসানসোলে বাবার পক্ষে একদিন প্রচারেও এসেছিলেন দীর্ঘাদেহী এই নায়িকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ